follow us on twitter . like us on facebook . follow us on instagram . subscribe to our youtube channel . announcements on telegram channel . ask urgent question ONLY . Subscribe to our reddit


Show Posts

This section allows you to view all posts made by this member. Note that you can only see posts made in areas you currently have access to.


Messages - Bitrab

Pages: [1] 2 3 ... 16
1
ক্রিপ্টোকারেন্সিতে সবচেয়ে জনপ্রিয় স্টাবল কয়েন হচ্ছে USDT । আমি মনে করি ক্রিপ্টোকারেন্সিতে স্টাবল কয়েন গুলোর মধ্যে USDT ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। স্টাবল কয়েন গুলোর দাম সব সময় একই দামে অবস্থান করে। স্টাবুল কয়েন গুলোর দাম পাম্পিং করে না আবার ডাম্পিংও করে না। এবং ক্রিপ্টোকারেন্সিতে BUSD স্টাবল কয়েন ও অনেক ভালো। আমি মনে করি ভার্চুয়াল জগতে সবচেয়ে সেরা স্টাবল কয়েন হচ্ছে এই দুটি।

2
বর্তমানে বিটকয়েনের দাম 23 থেকে 24 হাজার ডলারের মধ্যে অবস্থান করছে । বিটকয়েনের দাম প্রত্যেক মিনিটে মিনিটে উঠানামা করে। আর বিটকয়েনের দাম যদি ওঠানামা না করতো তাহলে এখানে বিনিয়োগের সংখ্যা বৃদ্ধি পেত না। এবং বিনিয়োগ করে ভালো প্রফিট ও অর্জন করা যেত না। তবে আমি মনে করি বিটকয়েন এর দাম অল্প কিছুদিনের মধ্যেই ব্যাপক বৃদ্ধি পাবে। এবং পুরো ক্রিপ্টোকারেন্সি ইউজারদের অবাক করে দিবে।

3
বর্তমানে বাউন্টিতে অনেকাংশে লোক বৃদ্ধি পাচ্ছে। যেকোনো ক্যাম্পাইনে দুই থেকে তিন হাজার ইউজার জয়েন হচ্ছে। তাই বাউন্টি বাজেট যদিও বেশি থাকে তাহলে লোক বেশি হওয়ার কারণে কিছুই পাওয়া যায় না। কখনো দেখা যায় কোন বাউন্টি ক্যাম্পাইন  থেকে এক ডলারও পাওয়া কঠিন হয়ে পড়ে । তাই সব ক্যাম্পাইনে পার্টিসিপেন্ট লিমিট করে দেওয়া দরকার। যেন যেকোনো ক্যাম্পাইনে কাজ করলে কিছু না কিছু পাওয়া যায়।

4
মানুষের চাহিদার কোন কমতি নেই। বিটকয়েনের বিনিয়োগ করা অনেক ঝুঁকিপূর্ণ রয়েছে তাও বিটকয়েনে বিনিয়োগ করার জন্য মানুষের চাহিদা একটুও কমে যায়নি। কারণ এখানে বিনিয়োগ করা ঝুঁকি থাকলেও এখানে বিনিয়োগ করে অনেক মানুষ প্রচুর লাভবান হয়েছে। তাই যতই ঝুঁকি থাকুক না কেন তারা বিটকয়েনে প্রতিনিয়ত বিনিয়োগ করে যাচ্ছে। তাই বর্তমানে মানুষের কাছে বিটকয়েনের চাহিদা দিন দিন শুধু বৃদ্ধি পাচ্ছে।

5
অতি শীঘ্রই বিটকয়েনের দাম অনেক বৃদ্ধি পাবে। এবং আমি মনে করি বিটকয়েনের দাম সামনে পূর্বের রেকর্ড ভেঙ্গে এক লক্ষ ডলারে পৌঁছাতে পারে। কারণ বিটকয়েন ভার্চুয়াল জগতের সবচেয়ে জনপ্রিয় একটি মুদ্রা। এবং দিন দিন এই মুদ্রার লেনদেন ব্যবহার এবং জনপ্রিয়তা বেড়েই চলেছে। কিন্তু বিটকয়েনের দাম ভালো হতে একটু সময় লাগতে পারে। বর্তমান সময়ে বিটকয়েনের দাম পাম্প না করলেও হয়তো ২০২৩, এবং ২০২৪ সালের মধ্যে বিটকয়েনের দাম ব্যাপক পাম্প।

6
ক্রিপ্টোকারেন্সিতে BNB কয়েন অনেক জনপ্রিয়তা পেয়েছি। বর্তমানে যেভাবে বিএনবি কয়েনের জনপ্রিয়তা বেড়ে যাচ্ছে তাতে আমি মনে করি একদিন বিএনবি কয়েন একদিন ইথারিয়াম কয়েন কে ছাড়িয়ে যাবে। ভবিষ্যতে বিএনপি কয়েন আরো ভালো একটি অবস্থানে যাবে। কারণ বর্তমানে ক্রিপ্টোকারেন্সিতে এই কয়েনের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। এবং প্রচুর বিনিয়োগের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এবং করে বিনিয়োগ করে সবাই লাভবান হচ্ছে।

7
খুব গুরুত্বপূর্ণ একটি তথ্য শেয়ার করেছেন আমাদের মাঝে। ধন্যবাদ ভাই আপনার পোস্টের মাধ্যমে সবাই কারমা সম্পর্কে এই তথ্য টি জানতে পারবে। বর্তমানে ১২০ টি পোস্ট দিলেই কারমা দেওয়া যা। এটি নতুন নিয়ম করা হয়েছে। কিন্তু আগে আইডির র‍্যাংক মিনিমাম সিনিয়র মেম্বার হলে কারমা দেওয়া যেত। এবং কারমা দেওয়া হয় আপনার পোস্টের মানের উপর ভিত্তি করে। আপনার পোষ্টের মান যদি ভাল হয় তাহলে আপনি কারমা পেতে পারেন।

8
ইথারিয়াম কিন্তু আগের তুলনায় বর্তমানে জনপ্রিয়তার দিক দিয়ে অনেক উন্নতির দিকে রয়েছে। বর্তমান সময়ে কয়েনের দাম কম থাকলেও কিন্তু ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। জনপ্রিয় মুদ্রা বিটকয়েনের দাম কমতে যাওয়ার কারণে ইথারিয়াম কয়েন এর দাম অনেক ডাম্পিং করেছে। কিন্তু ক্রিপ্টোকারেন্সি ইথারিয়াম কয়েন সম্পর্কে বিভিন্ন পজেটিভ নিউজ রয়েছে এ কারণেই ইথারিয়াম কয়েন এর দাম বেড়ে ভালো একটি অবস্থানে যাবে।

9
বিটকয়েনের অবস্থান খুব খারাপের দিকে চলে যাচ্ছে। প্রচুর দরপতন হচ্ছে বিটকয়েন। একসময় বিটকয়েনের দাম ২৩ ২৪ হাজার ডলারে উঠে, আবার হঠাৎ করেই ২০ থেকে ২১ হাজার ডলারের মধ্যে নেমে আসে। বিটকয়েনের পাশাপাশি পুরো ক্রিপ্টোকারেন্সি মার্কেট খারাপের দিকে চলে যাচ্ছে। গত কয়েক বছরের মধ্যে মার্কেট এতটা খারাপ হয়নি। যা বর্তমানে হয়েছে। আমি মনে করি অল্প কিছু দিনের মধ্যেই মার্কেটের অবস্থা ভালো হতে পারে। বিটকয়েনের দাম আবারো একটি নতুন রেকর্ড করবে বলে আশা করি।

10
ক্রিপ্টোকারেন্সিতে অন্যান্য ভাবে ইনকাম করার চেয়ে ইনভেস্ট করে সবচেয়ে বেশি ইনকাম করা যায়। অন্যান্য কাজ করে ইনকাম করা যায় কিন্তু তেমন না। যেমন আপনি বাউন্টি, সিগনেচার, এয়ার্ড্রপ এগুলো করে অর্থ উপার্জন করা সম্ভব হবে। এখানে আবার বাউন্টি করার চেয়ে সিগনেচার করে বেশি ইনকাম করা যায়। এবং আপনার ফোরামে বেশি বেশি সময় দিন তাহলে আরো কিছু জানতে পারবেন। কিভাবে ইনকাম করা যায়।

11
ফোরামে বিভিন্নভাবে ইনকাম করার পদ্ধতি রয়েছে। এখানে আপনি বাউন্টি, সিগনেচার, এয়ার্ড্রপ এই কাজগুলো করে আপনি ইনকাম করতে পারবেন। তবে সিগনেচার ক্যাম্পেইনে কাজ করতে চাইলে আপনার আইডির র‍্যাংক মিনিমাম ফুল মেম্বার হতে হবে। কত ক্যাম্পেইনে আবার আইডির র‍্যাংক সিনিয়র মেম্বার হতে হয়। এগুলো সম্পর্কে আরো বিস্তারিত জানতে চাইলে আপনি ফোরামে বেশি বেশি সময় দিন। বেশি বেশি একটিভ থাকুন তাহলেই আরো ভালো কিছু জানতে পারবেন।

12
বর্তমানে মানুষের কাছে ক্রিপ্টোকারেন্সি গুলো এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে মানুষ এখন ক্রিপ্টোকারেন্সি গুলো দিয়ে লেনদেন করতে আগ্রহী অনেক বেশি। তাই বিটকয়েন বর্তমানে অধিক জনপ্রিয়তা পেয়েছে। বর্তমান মানুষের কাছে সোনার চেয়ে বিটকয়েনের মূল্য বেশি। বিশ্বের সকল মুদ্রার চেয়ে বিটকয়েন সেরা মুদ্রা হিসেবে স্বীকৃতি পেয়েছে। তাই যুক্তরাষ্ট্রে মানুষ সোনাতে বিনিয়োগ না করে বিটকয়েনে বিনিয়োগ করে যাচ্ছে। সোনার তুলনায় বিটকয়েনে বিনিয়োগ করে বেশি লাভবান হচ্ছে।

13
কারমা বলতে আমরা বুঝি একটি পুরস্কার। আপনার পোস্ট অনুযায়ী কারমা দেওয়া হয়। কারমা দুই প্রকার একটি পজিটিভ কারমা আরেকটি নেগেটিভ কারমা। আপনার পোস্ট যদি মান-সম্মত হয় তাহলে পজিটিভ কারমা পেতে পারেন। আর যদি কপি পোস্ট এবং পোস্টের মান সম্মত যদি ভালো না হয় তাহলে নেগেটিভ কারমা খেতে পারেন। আর কারমা সবাই দিতে পারে না। আপনার আইডির র‍্যাংক যদি সিনিয়র মেম্বার হয় তাহলেই আপনি কারমা দিতে পারবেন।

14
বর্তমানে ক্রিপ্টোকারেন্সি মার্কেটে ডাউন রয়েছে। তাই এখনই সময় কয়েন হোল্ড করে রাখার। কেউ যদি এখন কোন কয়েন হোল্ড করে রাখতে পারে তাহলে হয়তো কিছুদিনের মধ্যে অনেক লাভবান হতে পারবে। আমি মনে করি আপনি ,Doge, TRX, XRP, DOT এই কয়েনগুলো হোল্ড করে রাখতে পারেন। কারণ আমি মনে করি এই কয়েন গুলোর ভবিষ্যৎ অনেক উজ্জ্বল সম্ভাবনা রয়েছে। তাই কয়েন গুলো হোল্ড করে রাখতে পারলে ভবিষ্যতে অনেক বেশি লাভবান হওয়া সম্ভব হবে।

15
ধন্যবাদ ভাই বাউন্টিতে যোগদান করতে হয় তা খুব ভালোভাবে বুঝিয়েছেন খুব সুন্দর একটি টপিক তৈরি করেছেন। বাউন্টিতে যোগদান করতে হলে প্রথমত ওই বাউন্টি ক্যাম্পেইনের রুলস গুলো ফলো করতে হবে। তারপর বাউন্টি ক্যাম্পেইন কত সপ্তাহ চলমান থাকবে তা দেখতে হবে। তারপর টুইটার, ফেসবুক, টেলিগ্রাম, লিংকডইন, ইনস্টাগ্রাম, এগুলো ক্যাম্পেইন থাকবে। এবং ক্যাম্পেইন গুলোর রুলস গুলো ফলো করতে হবে। আপনার সুবিধা অনুযায়ী এগুলোতে ফরম ফিলাপ করতে হবে। এভাবেই বাউন্টিতে যোগদান করতে হয়।

Pages: [1] 2 3 ... 16
ETH & ERC20 Tokens Donations: 0x2143F7146F0AadC0F9d85ea98F23273Da0e002Ab
BNB & BEP20 Tokens Donations: 0xcbDAB774B5659cB905d4db5487F9e2057b96147F
Powered by SMFPacks Social Login Mod